ত্রৈ-মাসিক ম্যাগাজিন “প্লাটফর্ম” এর ঈদ সংখ্যার জন্য লেখা ও বিজ্ঞাপন আহ্বান।

 ত্রৈ-মাসিক ম্যাগাজিন “প্লাটফর্ম” এর ঈদ সংখ্যার জন্য লেখা ও বিজ্ঞাপন আহ্বান।

আসছে প্লাটফর্ম এর ঈদ স্পেশাল সংখ্যা 

দ্রব্য মূল্যের এই বাজারে প্রকাশনা অব্যাহত রাখা খুবই কঠিন। কাগজের দাম যেন সোনার দাম! তারপরও রেলফ্যান হিসেবে আমাদের আবেগ অনুভূতি আর রেলচর্চার জায়গা থেকে তো আর দূরে সরে থাকা যায় না। এই যে টিকেট নিয়ে হৈচৈ, এন আইডি নিয়ে হল্লা এগুলো কিন্তু আমাদের কাজ না। তারপরেও বিভিন্ন কারণে ও আপনাদের সমস্যা সমাধানে আমরা এগুলো তে মাথা ঘামাই। আমরা তো রেলফ্যান। রেল নিয়ে চর্চাই কিন্তু আমাদের এবং আমাদের এই গ্রুপের আসল কাজ। সে তাড়না থেকেই মনে সাহস নিয়ে ত্রৈমাসিক ম্যাগাজিন প্লাটফর্ম এর তৃতীয় সংখ্যা প্রকাশের জন্য কাজ শুরু করলাম।
আনন্দের সাথে ঘোষণা করছি যে, আগামী ঈদ কে সামনে রেখে আমরা প্লাটফর্ম ম্যাগাজিনের ঈদ সংখ্যা প্রকাশ করবো ইন শা আল্লাহ। যারা বিজ্ঞাপন দেবেন তাঁরা আমাদের প্যানেলের যে কারো সাথে যোগাযোগ করুন।
যারা প্লাটফর্ম ম্যাগাজিনের কপি কিনে আমাদের সহায়তা করেন প্রকাশনা অব্যাহত রাখতে তাদের প্রতি এটুকুই শুধু বলবো- এবারের সংখ্যা হবে একটি ব্যতিক্রমী সংখ্যা। বিদগ্ধ এবং রেলফ্যানিং নিয়ে যারা নিয়মিত চর্চা অব্যাহত রেখেছেন শুধু তাদের লেখা দিয়েই সাজানো হবে এবারের সংখ্যা। মূল্যের বিষয়ে এখন ই বলতে পারছি না। স্পন্সর পাবার পর আমরা হিসেব করে দেখবো কত অল্প মূল্যে আপনাদের আমরা ম্যাগাজিন দিতে পারবো।
লেখা পাঠাবেন যারা তাঁরা লক্ষ্য করুন:
লিখবেন স্পষ্টাক্ষরে এবং কোন ধরনের বাংলিশ এবং ফেসবুকীয় শর্টকাট টাইপ শব্দ ব্যবহার করবেন না। বানানের দিকে লক্ষ্য রাখবেন। লেখার বিষয় উন্মুক্ত, তবে রেল চর্চা ও রেলের ইতিহাস ও ঐতিহ্য নিয়ে লিখলে প্রকাশের সম্ভাবনা বাড়বে।
লেখা পাঠাবেন অতি দ্রুত। যারা আগে লেখা পাঠিয়েছেন তারা চাইলে নতুন করে নতুন লেখা পাঠাতে পারেন। কোন ছবি এবার আমরা ছাপাবো না। তাই ছবি পাঠানোর দরকার নেই। লেখার পিডিএফ গ্রহণযোগ্য নয়।
লেখা পাঠানোর শেষ সময়: ৩১ মার্চ ২০২৩ইং
লেখা পাঠাবেন : bdrailwayfangroup08@gmail.com মেইলে। তাছাড়া rabangladesh6@gmail.com মেইলেও পাঠানো যাবে।

Related post

Leave a Reply